,

শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে অন্তঃসত্ত্বা পুত্রবধূকে নির্যাতনের অভিযোগ

জেলা প্রতিনিধি, জামালপুর: অন্তঃসত্ত্বা পুত্রবধূকে নির্যাতন ও হত্যার হুমকি প্রদানের অভিযোগ উঠেছে জামালপুর জেলা শ্রমিক লীগের সভাপতি এবং জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মসিউর রহমান বাবুর বিরুদ্ধে।

সোমবার (৬ জুন) রাতে জামালপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি করেন তার পুত্রবধূ তানজিলা আক্তার।

সংবাদ সম্মেলনে তানজিলা অভিযোগ করেন, জামালপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবুর পুত্র রুবাইত রহমান (২২) নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বসুন্ধরা ক্যাম্পাসের বিবিএ শেষ বর্ষের ছাত্র। প্রেমের ফাঁদে ফেলে গত দুইমাস আগে তাকে বিয়ে করে রুবাইত। বিয়ের পর সে স্ত্রীকে নিয়ে ঢাকার যাত্রাবাড়ি মাতুয়াইল কাউন্সিল বাজার এলাকায় ভাড়া থাকে। ৩ লাখ টাকা যৌতুক না পেয়ে গত ১৩ মে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন তাকে শারিরিক নির্যাতন করে। স্থানীয়রা উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় অন্তঃসত্ত্বা তানজিলা গত ২৪ মে তার স্বামী রুবাইত রহমান, শ্বশুর মসিউর রহমান বাবু ও শ্বাশুড়ি নাজমা বেগমের বিরুদ্ধে যাত্রাবাড়ি থানায় মামলা দায়ের করেছেন। মামলা তুলে না নিলে তার পেটের একমাসের সন্তানসহ তাকে মেরে ফেলার হুমকি দেবার অভিযোগ করেছেন ওই গৃহবধূ।

তানজিলার অভিযোগ, প্রভাবশালী মসিউর রহমান বাবু, তার স্ত্রী ও পুত্রের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হলেও তারা প্রকাশ্য ঘুরছে, হুমকি দিচ্ছে, থানায় যাচ্ছে। অর্থ ও ক্ষমতার কাছে হেরে যাবার কথা বলেন নির্যাতিত এই গৃহবধূ।

জামালপুর জেলা শ্রমিক লীগের সভাপতি মসিউর রহমান বাবু জানান, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় তার পুত্র গত ২১ মে তার স্ত্রীকে তালাক দিয়েছে। তানজিলার অভিযোগ সঠিক নয় বলেও দাবি করেন তিনি।

এই বিভাগের আরও খবর